আজ, শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:৫০

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় বিনোদপুর পিয়াদাপাড়ায় দলাদলির জেরে ভ্যান চালক খুন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর পিয়াদাপাড়া গ্রামে সামাজিক দলাদলির জেরে সোমবার রাতে মাসুদ শেখ (৩৬) নামে এক ভ্যান চালক খুন হয়েছে। সে ওই গ্রামের ইসমাইল শেখের ছেলে।

এলাকাবাসি জানায়, কবরস্থানের নামে কেনা জমি ঈদগাহে দান এবং কিছু জমি অন্যত্র বিক্রি করে দেয়ার ঘটনা নিয়ে পিয়াদাপাড়া গ্রামটি দুটি ভাগে বিভক্ত হয়ে পড়েছে। এর একটি পক্ষে কালাম মেম্বর এবং অপর পক্ষে নেতৃত্ব দিচ্ছেন নূর মোহাম্মদ। সর্বশেষ গত শুক্রবার ওই গ্রামের কৃষক নূরালির ক্ষেতের আখ ভেঙ্গে ফেলা এবং এর প্রতিবাদ করার ঘটনা নিয়ে মহম্মদপুর থানায় পালটা পালটি দুটি মামলা হয়েছে। যা নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল।

এরই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় মাতবর নূর মহম্মদ গ্রুপের সদস্য ভ্যানচালক মাসুদ শেখকে একাকি পেয়ে কালাম মেম্বরের লোকজন কুপিয়ে মারাত্মক জখম করে। পরে এলাকাবাসি উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

মহম্মদপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology